Home / Article / আড়ং –এর বর্ষা উদযাপন !

আড়ং –এর বর্ষা উদযাপন !

10419590_10152312718260373_6943560782036574333_n

ঈদ উল আযহা এবং দুর্গা পুজাকে সামনে রেখে বাংলাদেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড আড়ং রাজধানী ও দেশের বড় শহরগুলোতে বিলবোর্ড প্রচারণা চালাচ্ছে। একই সাথে তারা প্রচারণা শুরু করে ফেসবুকেও। ফেসবুকে প্রচারণার শুরুতেই ব্রান্ডটি সমালোচনার মুখে পড়ে। এবার মডেল বা পোশাককে পিছনে ফেলে আলোচনার বিষয় হয়ে উঠেছে বিজ্ঞাপনে ব্যবহৃত আবহ। বাংলাদেশের মানুষের জীবনকে নাড়া দেয় এমনি এক ঋতু বর্ষা। নানা কারনে আমাদের জীবনে তাৎপর্যপূর্ণ এই ঋতু। এক দিকে বর্ষার অপার প্রাকৃতিক সৌন্দর্য আর একদিকে বৃষ্টি আর বন্যায় দুর্বিষহ দেশের অধিকাংশ মানুষের জীবন।

ফেসবুক শেয়ার থেকে

ফেসবুক শেয়ার থেকে

এই মুহূর্তে দেশজুড়ে যখন বৃষ্টি হচ্ছে আর বন্যায় ভেসে যাচ্ছে অনেক অঞ্চল, তখন আড়ং-এর বিজ্ঞাপন দেখে একটু খটকা লাগে বৈকি। মনে হয় যেন এই বিলবোর্ডগুলো বন্যা পীড়িত মানুষগুলোকে নিয়ে ব্যাঙ্গ করছে। কিন্তু এই বন্যা পরিস্থিতিকে বাদ দিলে, যে কোন স্বাভাবিক পরিস্থিতিতে বিজ্ঞাপনের এই ছবিগুলোকে সাধারণের থেকে আলাদা করে একটু এগিয়ে রাখবেন অনেকেই।

বিপননের সাথে যুক্তজনের মতামত – বিজ্ঞাপনের যেটুক কাজ করার সেটা করে ফেলেছে এই বিলবোর্ড ডিজাইন। কারন বিজ্ঞাপনগুলো ভাইরাল হয়েছে, ছড়িয়ে গেছে, লোকেদের কথোপকথনের বিষয় হয়ে উঠেছে।

আড়ং- এর এই প্রচারণার বাকি সব ডিজাইন

advertising archive bangladesh